জকিগঞ্জে আলহাজ্ব আব্দুল মতিন ট্রাস্টের উদ্যোগে অসহায়দের মাঝে চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের শষ্যকুঁড়ি গ্রামের আলহাজ্ব আব্দুল মতিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে এলাকার হতদরিদ্র দুই শতাধিক লোকজনের মাঝে ২৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১১টায় শষ্যকুঁড়ি গ্রামস্থ ট্রাস্টের অস্থায়ী কার্যালয়ে এ চাল বিতরণ করা হয়। চাল বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত এক অনুষ্টানে ট্রাস্টের কো চেয়ারম্যান সমাজসেবী মাওলানা আফতাব আহমদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি বাবর হোসাইন চৌধুরীর পরিচালনায় অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফজলুর রহমান, ব্যবসায়ী জামাল উদ্দিন, ইউপি সদস্য আব্দুল মুকিত, ট্রাস্টের সদস্য আব্দুল বাইছ, আফতাব হোসেন, জাহেদুজ্জামান স্বপন, ফয়েজ আহমদ শাহিন প্রমূখ।

চাল বিতরণী অনুষ্ঠানে অতিথিবৃন্দ ট্রাস্টের প্রশংসা করে বলেন, সকল দুর্যোগ পরিস্থিতে এই ট্রাস্ট অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। অসহায় লোকজনের বাড়িতে টিউবওয়েল স্থাপন, বসতঘর নির্মাণ করে দেয়াসহ মানবিক সকল কর্মকান্ড করে থাকে। এই ট্রাস্টের কার্যক্রমকে অনুসরণ করে সমাজের দানশীল ব্যক্তিরা এমন মহৎ কর্মকান্ড করলে অসহায় মানুষজন উপকৃতি হবেন। বক্তারা ট্রাস্টের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন।

ট্রাস্টের কো চেয়ারম্যান সমাজসেবী মাওলানা আফতাব আহমদ জানিয়েছেন, বিগত সময়ে সকল দুর্যোগ পরিস্থিতে এই ট্রাস্ট খাদ্যসামগ্রীসহ বিভিন্ন উপকরণ নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। ট্রাস্ট গঠনের মূল লক্ষ্যই হলো হতদরিদ্রদের সেবা করা। নতুন বছরে আজ ২৫ কেজি করে দুই শতাধিক মানুষের মাঝে চাল বিতরণ করা হয়েছে। আগামীতেও এ ট্রাস্ট অসহায়দের পাশে থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর